Smart Gadgets 2024: থাকবে না চুরির ভয়! বাড়বে নিরাপত্তা, আজই বাড়িতে আনুন এই বিশেষ জিনিসগুলি

Share:

Smart Gadgets 2024: থাকবে না চুরির ভয়! বাড়বে, বাড়ির নিরাপত্তা! নিরাপদে থাকবে আপনার বাড়ি ও সন্তান! আজই বাড়িতে নিয়ে আসুন এই বিশেষ জিনিস গুলি!

ADVERTISEMENTS

Smart Gadgets 2024

দিনের পর দিন বেড়েই চলেছে চুরির ঘটনা। বিশেষ করে ছোট শহর গুলিতে চুরির ঘটনা আগের তুলনায় অনেকটাই বেড়ে গিয়েছে। আর সে কারণে ফাঁকা ঘর রেখে এদিক ওদিক গেলেই চিন্তায় থাকতে হয় আমাদের। চুরির ঘটনা বেড়ে যাওয়ার কারণে নিজেদের ঘরবাড়ি সুরক্ষিত রাখা সকলের কাছেই মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হয় তাদের যারা (Smart Gadgets 2024) কর্মসূত্রে থাকেন বাড়ির বাইরে। তবে এবার চিন্তার দিন শেষ। আসলে ডিজিটাল দুনিয়ায় প্রায় সব কিছুরই সমাধান রয়েছে। আর তাই আজই বাড়িতে নিয়ে আসুন বিশেষ কিছু জিনিস। এতে একদিকে যেমন চুরির ভয় কমবে ঠিক তেমনই নিরাপদে থাকবে আপনার সন্তান।

বর্তমান জামানায় ঘরে না থেকেও সিকিউরিটি ক্যামেরা বসানোর (Smart Gadgets 2024) জেরে যত্রতত্র থেকেই রাখা যায় ঘরের উপর নজরদারি। আর তাই চুরির কথা চিন্তা না করে বাড়িতে নিয়ে আসুন আধুনিক Wifi কানেক্টিভিটি সহ স্মার্ট সিকিউরিটি ক্যামেরা। খুব অল্প দামের মধ্যেই বাজারে পাওয়া যায় এ ধরনের নানান ক্যামেরা। তবে সবচেয়ে ভালো 360° নিরাপত্তা ক্যামেরা। আজকের ভিডিওতে আমরা কথা বলব সেই বিষয়।

খুব সহজেই আপনি এই ক্যামেরা কিনে নিতে পারবেন (Smart Gadgets 2024) যেকোন ই-কমার্স প্লাটফর্ম থেকে। সবচেয়ে ভালো হয় যদি আপনি কেনেন MI Full HD Wifi 1080p 360° ক্যামেরা। এতে রয়েছে একটি ডুয়াল মোটর হেড ডিজাইন। যার ফলে খুব সহজে ক্যামেরাটি সম্পন্ন 360°ঘুরে যেতে পারে। আর এতে খুব সহজেই ঘরের যে কোনো কোন ক্যাপচার করা সম্ভব।

March Holiday 2024: চারদিন লম্বা ছুটির ঘোষণা, দেখুন তালিকা, বন্ধ থাকবে সব, আনন্দে লাফাবেন

ঘরে লাগাতে পারেন Smart Doorbell। আপনি যদি ঘরের মেন দরজা সম্পূর্ণ নিরাপদে রাখতে চান তাহলে বেছে নিতে পারেন এটি। খুব সহজেই এটি ভিডিও রেকর্ড করতে সাহায্য করবে এবং সেটিকে সংরক্ষণ করে রাখবে। এমনকি এটি দ্বিমুখী। এতে রয়েছে মোশন সেনসর এবং নাইট ভিশন। অর্থাৎ রাতেও যদি কেউ আসে আপনার ঘরে চুরি করতে তাহলেও খুব সহজেই বুঝতে পেরে যাবেন আপনি।

বাড়িতে লাগাতে পারেন মোশন সেন্সর (Smart Gadgets 2024)। এতে খুব সহজেই বাড়ির নিরাপত্তা বজায় থাকবে। হঠাৎ করে যদি কেউ এই সেন্সরের নিচে চলে আসে তাহলে ইনফ্রায়েড বর্ণালী পরিবর্তন সনাক্ত করতে পারবে এটি।

দামি অলংকার কিংবা নগদ টাকা সাবধানে রাখার জন্য আজই বাড়িতে নিয়ে আসুন ইলেকট্রনিক্স সেফ। এতে খুব সহজেই আপনি নিজের পছন্দমত পাসওয়ার্ড দিয়ে লক করে রাখতে পারবেন। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, কেউ চাইলেই সহজে এটি ভাঙতে বা খুলতে পারবেনা।

এটি খোলার জন্য যেমন চাবির প্রয়োজন ঠিক তেমনই প্রয়োজন পাসওয়ার্ড। আর তাই অলংকার, নগদ টাকা কিংবা যেকোনো ধরনের গুরুত্বপূর্ণ নথি আপনি লুকিয়ে রাখতে পারেন এর ভেতর। তাহলে বুঝতেই পারছেন বাড়ির নিরাপত্তা বাড়িয়ে তুলতে আজই নিয়ে আসুন এই জিনিসগুলি।

আরও খবর জানতে ফলো করুন আমাদের দৈনিক নিউজ বাংলাকে

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment