Patanjali Sim Card 2024: বন্ধ হয়ে যাবে Jio-Airtel! বাজারে আসছে এই সিম, বিপদ এড়াতে আজই নিয়ে নিন

Share:

Patanjali Sim Card: সময় যত এগোচ্ছে ততই ভিআই, জিও কিংবা এয়ারটেল-এর মতো টেলিকমিউনিকেশন সংস্থাগুলি বাড়িয়ে চলেছে নিজেদের রিচার্জ প্ল্যানের দাম। বর্তমানে ফোন ছাড়া মানুষের এক মুহূর্তও চলে না। রিচার্জ প্ল্যানের এত দাম বেড়ে যাওয়ার ফলে খুব স্বাভাবিকভাবে প্রত্যেক মানুষই পড়ে গিয়েছেন বিপদে।

ADVERTISEMENTS

Patanjali Sim Card 2024

সাধারণ মানুষের জন্য সুখবর সম্প্রতি (Patanjali Sim Card) এমন এক ঘোষণা করা হয়েছে যা শুনলে রীতিমতো যে কোনও কোম্পানির গ্রাহকেরাই রীতিমতো আনন্দে লাফিয়ে উঠবেন। জিও ইউজার হোক কিংবা ভোডাফোন বা এয়ারটেল প্রত্যেকেই নিজেদের সিম কার্ড ছেড়ে দিয়ে পোর্ট করিয়ে নেবেন এই কোম্পানিতে।

নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে কী এমন ঘটনা? আসলে সম্প্রতি জানা যাচ্ছে সারা দেশ জুড়ে শুরু হতে চলেছে বাবা রামদেবের পতঞ্জলি সিম কার্ড। যেমনভাবে প্রত্যেক মানুষ পতঞ্জলি প্রোডাক্ট কিনে থাকেন খুব সহজে ঠিক তেমনভাবেই এই সিম কার্ডও কিনতে পারবেন (Patanjali Sim Card)। জিও ভোডাফোন কিংবা এয়ারটেল থেকে যে রকম সুবিধা প্রদান করা হয় প্রত্যেক গ্রাহককে ঠিক একইভাবে এই সিম কার্ডেও প্রত্যেক গ্রাহকেরা পাবেন সমান পরিষেবা।

এই সিম কার্ড নিতে হলে কী করতে হবে? কীভাবেই বা গ্রাহকদের কাছে পৌঁছে যাবে এই সিম কার্ড! জিও ভোডাফোন এয়ারটেলের মতোই কী পরিষেবা পাওয়া যাবে? হ্যাঁ, সম্প্রতি প্রত্যেক মানুষের মনে এমন প্রশ্নেরই ভিড় জমেছে। আজকে আমাদের এই প্রতিবেদনে সবটা খোলসা করা যাক।

পতঞ্জলি সিম কার্ডের সুবিধা

পতঞ্জলি সিম কার্ড একেবারে বিনামূল্যে গ্রাহকদের দেবে আনলিমিটেড কলিং এর পরিষেবা সহ 2 GB করে ইন্টারনেট এবং 100 টি করে এসএমএস পরিষেবা।

কীভাবে গ্রাহকেরা পাবেন এই পতঞ্জলি সিম কার্ড?

জানা গিয়েছে জিও ভোডাফোন এবং এয়ারটেলের তরফ থেকেই প্রত্যেক গ্রাহককে দেওয়া হচ্ছে এই বিশেষ সিম কার্ড।

আর কী কী সুবিধা পাচ্ছেন গ্রাহকেরা?

হাই স্পিড ইন্টারনেট পরিষেবা আনলিমিটেড কলিং এবং এসএমএস এর সুবিধা ছাড়াও গ্রাহকেরা বিনামূল্যে পাচ্ছেন একাধিক সাবস্ক্রিপশন। এছাড়াও একটি বিনামূল্যে রিচার্জ প্ল্যান।

তবে আর দেরি কেন? আজি খোঁজখবর নিয়ে, নিয়ে নিন নিজের পতঞ্জলি সিম কার্ড।

আরও খবর জানতে ফলো করুন আমাদের দৈনিক নিউজ বাংলাকে

Written By Tithi Adak

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment