Jio Postpaid Offer 2024: ফ্রিতে সব সুবিধা দিচ্ছে জিও, আজই রিচার্জ করুন এই প্ল্যান

Share:

Jio Postpaid Offer: সম্প্রতি টেলিকমিউনিকেশনের বাজারে দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়ে গিয়েছে দেশের অন্যতম সংস্থা রিলায়েন্স জিও। প্রথম থেকেই মানুষের মন জয় করতে একের পর এক প্ল্যান আনছে এই সংস্থা।যা দেখে রীতিমতো প্রত্যেকেই জিওর ফ্যান হয়ে গিয়েছে।

ADVERTISEMENTS

Jio Postpaid Offer

ইতিহাস ঘাঁটলে দেখা যাবে প্রথম যখন জিও বাজারে এসেছিল সেই সময় প্রত্যেক গ্রাহককে প্রায় ছয় মাসের মতো বিনামূল্যে সিম নেটওয়ার্ক কলিং এর সুবিধা সব কিছুই প্রদান করেছিল রিলায়েন্স জিও। স্বাভাবিকভাবেই বিনামূল্যে সমস্ত পরিষেবা পাচ্ছেন শুনে সেই সময় বহু মানুষ অন্যান্য সিম ছেড়ে জিওর দিকেই ঝুঁকে ছিলেন (Jio Postpaid Offer)।

বিজনেস প্ল্যান অনুযায়ী, মার্কেটে নিয়ে আসা হয়েছে একের পর এক নতুন নতুন রিচার্জ প্ল্যান। এই রিচার্জ প্ল্যানের দাম সব সময় সাধারণ মানুষের আয়ত্তের মধ্যেই রেখেছে রিলায়েন্স জিও। এই সংস্থা মানুষের জন্য বিভিন্ন ধরণের অফার দিয়ে থাকে (Jio Postpaid Offer)।

সম্প্রতি রিলায়েন্স জিওর পক্ষ থেকে লঞ্চ করা হয়েছে, ফাইভ-জি পরিষেবা। ফোরজির পাশাপাশি মানুষ ফাইভ-জি পরিষেবা উপভোগ করছেন একেবারে বিনামূল্যে। পাশাপাশি এবারে শোনা যাচ্ছে এই সংস্থার বিশেষ রিচার্জ প্লানে পেয়ে যাবেন মানুষেরা ৩৭৫ টাকা অবধি ছাড়।

এই ছাড় কারা পাবেন? পাবেন এই বিশেষ ছাড়? সবকিছুই জেনে নেওয়া যাক আমাদের আজকের এই প্রতিবেদনে বিস্তারিতভাবে (Jio Postpaid Offer)।

কারা এই বিশেষ প্ল্যানের সুবিধা পাবেন?

সমস্ত গ্রাহকরা ইতিমধ্যেই ব্যবহার করছেন পোস্টপেইড। তারা এই বিশেষ ছাড়ের সুবিধা পেয়ে যাবেন। শুধুমাত্র এই ছাড় নয় এর পাশাপাশি তারা পেয়ে যাবেন জলের দরে প্ল্যান ব্যবহার করার সুবিধা ও।

২৯৯ টাকার প্ল্যান অনুযায়ী কি কি পাচ্ছেন গ্রাহকেরা?

এই প্ল্যান অনুযায়ী গ্রাহকেরা পেয়ে যাচ্ছেন আনলিমিটেড কল ৩০ জিবি অবধি ডেটা প্রতিদিন ১০০ টি করে এসএমএস এর সুবিধা। তারা পাচ্ছেন বিভিন্ন অ্যাপের সাবস্ক্রাইবশান। পোষ্ট পেইড এর ক্ষেত্রে প্রত্যেক মাসে মানুষের রিচার্জ করা ঝামেলা থাকে না। তবে নির্দিষ্ট সময় অন্তর বিল পেমেন্ট করে দিতে হয় তাদের। এক্ষেত্রে হুট করে সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার মতো কোনো রকম পরিস্থিতি তৈরি হয় না।

যখন কেউ পোস্টপেইড কানেকশন নেন সেক্ষেত্রে সিকিউরিটি মানি হিসেবে কিছু টাকা ডিপোজিট করতে হয় রিলায়েন্স জিওর কাছে। যারা ২৯৯ টাকার প্ল্যান ব্যবহার করে থাকেন তাদের security মানে হিসেবে ডিপোজিট করার প্রয়োজন হয় ৩৭৫ টাকা। যদি কোনও গ্রাহক অন্য নেটওয়ার্ক ছেড়ে রিলায়েন্স জিও বেছে নেন তবে সে ক্ষেত্রে তারা ৩৭৫ টাকা ছাড়বে সুবিধা পাবেন। ছাড়াও যদি কারোর ক্রেডিট স্কোর ভালো হয়ে থাকে তাদেরও দিতে হবে না ৩৭৫ টাকা।

বর্তমানে দাঁড়িয়ে প্রত্যেকেই মনে করেন পোস্টপেইড মানেই হয়তো অনেকটা বেশি পরিমাণে টাকা দিয়ে দিতে হবে। সেই ধারণা যে একেবারেই ভুল তার জন্যেই রিলায়েন্স জিওর পক্ষ থেকে হাজির করা হয়েছে এই নতুন সুবিধাকে। তাহলে আর দেরি কেন? আজই সকলে বেছে নিন মুকেশ আম্বানির এই ধামাকাদার প্ল্যানটিকে।

আরও খবর জানতে ফলো করুন আমাদের দৈনিক নিউজ বাংলাকে

Written By Tithi Adak

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment