Kolkata Fatafat Lottery 2024 – গোপন টিপস কলকাতার ফটাফট খেলার! একবার জানলেই বাজিমাত করতে পারবেন

Share:

Kolkata Fatafat Lottery: বর্তমান সময়ে মানুষ অনলাইন নির্ভর হয়ে পড়েছেন। এই নির্ভরশীলতাকে কাজে লাগিয়েই একের পর এক খেলা আনা হচ্ছে এই মাধ্যমে। অনলাইন গেমের মধ্যে বেশ জনপ্রিয় হল কলকাতা ফটাফট লটারি। আজকাল অনেক মানুষই লটারি খেলে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে চান। রাস্তায় বার হলেই দেখা যায় বিভিন্ন ধরনের লটারির দোকান।

ADVERTISEMENTS

Kolkata Fatafat Lottery Tips 2024

অনলাইনে লটারি কথা উঠলেই সবার প্রথমে উঠে আসে Kolkata Fatafat Lottery নাম। আপনিও যদি আপনার ভাগ্য পরিবর্তন করতে চান লটারি খেলে তাহলে অবশ্যই খেলতে পারেন কলকাতা ফটাফট লটারি। কীভাবে খেলবেন? জেতার জন্য রয়েছে কোনও গোপন সূত্র? আজকের প্রতিবেদনে আলোচনা করা হবে বিস্তারিত।

অনেক মানুষ লটারি খেলায় অংশগ্রহণ করলেও যথাযথ খেলার প্রক্রিয়া না জানার দরুণ পুরস্কার হাতছাড়া হয়ে যায়। সঠিক পদ্ধতিতে লটারি খেললে তবেই যে কেউ জিততে পারবেন সহজেই। তবে সেই সঠিক পদ্ধতিটি কী? কীভাবে খেলতে হয় লটারি? কীভাবেই বা ফলাফল দেখতে হয়?

লটারি খেলার বৈশিষ্ট্য

Kolkata Fatafat Lottery অনেকটা সাট্টা মটকা লটারি খেলার মতই। সাট্টা মটকা যদিও বাজারে বা মেলায় হাতে কলমে খেলা হয়ে থাকতো। কিন্তু কলকাতা ফটাফট খেলা হয় সাধারণত বাড়িতে বসে মোবাইলের মাধ্যমেই। এক কথায় এই লটারিকে বলা যায় সাট্টা মটকা লটারির অনলাইন ভার্শন।

কলকাতা ফটাফট লটারি খেলার নিয়ম

অনলাইনে রামি সার্কেল কিংবা পোকারার মতো অ্যাপ গুলোতে অনেকেই ইদানিং টাকা লাগিয়ে খেলতে ভালোবাসেন। কলকাতা ফটাফট লটারিও প্রায় একই রকম। এখানে যিনি খেলছেন তাঁকে নির্দিষ্ট পরিমাণের টাকা লাগিয়ে বাজি ধরতে হয়। খেলার রয়েছে বেশ কিছু শর্ত। যে ইচ্ছুক ব্যক্তি এই খেলাটি খেলবেন তার বয়স অবশ্যই হতে হবে সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 70 বছর।

কলকাতা ফটাফট লটারি খেলার সময়

এই খেলাটি মূলত সিঙ্গেল জোড়া এবং পাত্তি এই তিন ধরনের হয়ে থাকে। সাধারণত চাররাউন্ড থেকে আট রাউন্ড খেলা হয়। দৈনিক মোট আটবার খেলা হয়।

খেলার সময় গুলি হল

  • প্রথম খেলা- সকাল 10.30
  • দ্বিতীয় খেলা- বেলা 11.30
  • তৃতীয় খেলা- দুপুর 1.00
  • চতুর্থ খেলা- দুপুর 2.30
  • পঞ্চম খেলা- বিকেল 4.00
  • ষষ্ঠ খেলা- সন্ধ্যা 5.30
  • সপ্তম খেলা- সন্ধ্যা 7.00
  • অষ্টম খেলা- রাত 8.30

কীভাবে খেলতে হয়?

Kolkata Fatafat Lottery খেলার নির্দিষ্ট কিছু নিয়ম রয়েছে। এখানে খেলোয়ারকে শূন্য থেকে নয় পর্যন্ত 10 সংখ্যার একটি স্লিফট দেওয়া হয়ে থাকে। এই দশটি সংখ্যার মধ্যে যেকোনো একটি বেছে নিতে হয় খেলোয়াড়কে। যে নম্বরটি বেছে নিচ্ছেন সেই নম্বরটি যদি ওই রাউন্ডের ফলাফল ঘোষণার মধ্যে থাকে তাহলে খেলোয়াড় জিতে যাবেন।

খেলার ফলাফল

Kolkata Fatafat Lottery খেলার ফলাফল দেখতে ভিজিট করতে হবে অফিসিয়াল ওয়েবসাইটে। সেখানেই উল্লেখ করা থাকে প্রতিটি রাউন্ডের ফলাফল। তারিখ অনুযায়ী ব্যবহারকারী যে রাউন্ডে খেলেছেন সেই রাউন্ডের ফলাফল তিনি দেখতে পারবেন চোখের সামনে। ফলাফল অনুযায়ী যদি নিজের পছন্দের নম্বর মিলে যায় তাহলে তিনিই বিজয়ী। একবার যদি খেলোয়াড় জিতে যান তাহলে তাঁকে যোগাযোগ করতে হবে বুকির সঙ্গে। এই বুকির মারফতে পাবেন তিনি তার প্রাপ্য টাকা।

লটারি খেলার টিপস

এমন অনেক মানুষজন রয়েছেন যারা সঠিক নম্বর প্রদানের প্রতিশ্রুতি দিয়েও অনেকের থেকে টাকা চায়। এই সমস্ত ভুয়ো মানুষের পাল্লায় না পড়াই ভালো। কারণ এমন কোন সঠিক নম্বর নেই। খেলাটি সম্পূর্ণ নির্ভর করে খেলোয়াড়ের ভাগ্য এবং বুদ্ধির ওপর। এই সম্পর্কে অর্জিত অভিজ্ঞতা এবং কোন সংখ্যা আসতে পারে এই সম্পর্কের আগে থেকে শুধুমাত্র একটা অনুমান করা যায়।

বিশেষ দ্রষ্টব্য: যেকোনো ধরনের লটারি খেলাই ঝুঁকি সাপেক্ষ। এতে প্রবল পরিমাণে আর্থিক ক্ষতির সম্ভাবনা থাকে। নিজের টাকা লাগানোর আগে অবশ্যই প্রত্যেকটা শর্ত খেলোয়াড়ের পড়ে নেওয়া উচিত। আমাদের ওয়েবসাইট খেলাটি সম্পর্কে শুধুমাত্র তথ্য পৌঁছে দেয় মানুষের কাছে। আমাদের প্রতিবেদন পড়ে যদি কোনও মানুষ লটারির মাধ্যমে আর্থিক ক্ষতির সম্মুখীন হন সেক্ষেত্রে কোনোভাবেই আমাদের ওয়েবসাইট দায়ী থাকবে না।

আরও খবর জানতে ফলো করুন আমাদের দৈনিক নিউজ বাংলাকে

Written By Tithi Adak

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment