Tata Motors Job 2024: একাধিক কর্মী নিয়োগ টাটা মোটরসে, আবেদনের শেষ তারিখ জানুন

Share:

Tata Motors Job 2024: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। টাটার মতো কোম্পানিতে কাজ করা প্রত্যেকেরই একপ্রকার স্বপ্ন বলা যেতে পারে। কেননা এটি বেসরকারি কোম্পানি হলেও এখানে রয়েছেন ভবিষ্যতের নিরাপত্তা। টাটা মোটর সেলফ রয়েছে বহুদূর পর্যন্ত বিস্তৃত।

ADVERTISEMENTS

How to apply Tata Motors Job

গাড়ি উৎপাদনকারী বহুজাতিক সংস্থা হিসেবেই প্রত্যেক মানুষের কাছে পরিচিত। টাটা গোষ্ঠী মার্কেট মূল্যের পাশাপাশি সেই কোম্পানির কর্মচারীদের কতটা খেয়াল রাখে তা নিয়ে মোটামুটি প্রত্যেকেই অবগত।

যে সমস্ত চাকরিপ্রার্থীরা নিযুক্ত হতে চান টাটা কোম্পানিতে (Tata Motors Job 2024) তাদের জন্যই মূলত আজকের এই প্রতিবেদন। একটা দু’টো নয়, একেবারে হাজার খানেক শূন্য পদ প্রকাশে আনা হয়েছে টাটার পক্ষ থেকে। একাধিক শূন্য পদে ভিন্ন ভিন্ন পদে নিয়োগ করা হবে কর্মী।

বেতন, বয়সসীমা কী রয়েছে, শিক্ষাগত যোগ্যতা কী চাওয়া হয়েছে, কীভাবেই বা করবেন আবেদন! কীভাবে হবে নিয়োগ প্রক্রিয়া? সমস্তটাই রইল আজকের এই প্রতিবেদনে (Tata Motors Job)।

মোট শূন্য পদের সংখ্যা

প্রথমেই জেনে নেওয়া যাক এই বিজ্ঞপ্তি অনুযায়ী মোট শূন্য পদে সংখ্যা কতগুলি প্রকাশ করা হয়েছে। মোট শূন্য পদের সংখ্যা রয়েছে ২৭৬৬ টি।

শূন্য পদের নাম

  • এক্সিকিউটিভ গ্রাজুয়েট
  • ট্রেনি ইঞ্জিনিয়ার
  • অ্যাকাউন্টেন্ট
  • অফিসার ইনচার্জ
  • অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনীয়ার
  • প্রোডাক্ট স্পেশালিস্ট
  • টেরিটরি সেলস ম্যানেজার
  • এরিয়া ম্যানেজার সহ আরো একাধিক পদ

বেতন

এখানে যেহেতু স্পেসিফিক কোনও পদের (Tata Motors Job 2024) জন্য বিজ্ঞপ্তি প্রকাশ্যে আনা হয়নি, প্রত্যেকটি পদের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন বেতন পরিকাঠামো। ওভারঅল চাকরিপ্রার্থীদের বেতন সম্পর্কে আলোচনা করা গেলে বলা যেতে পারে ২৪ হাজার ৩০০ টাকা থেকে ৫৮ হাজার ৮০০ টাকার মধ্যেই থাকবে তাদের বেতন।

বয়স সীমা

সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে চান তাদের বয়স অবশ্যই ৪০ বছর এর মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

যেহেতু রয়েছে ভিন্ন ভিন্ন পদ তাই এখানে ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতা রয়েছে। অন্যতম প্রার্থীকে মাধ্যমিকের উত্তীর্ণ হতে হবে। ভালো ভালো পোস্টে অ্যাপ্লাই করার জন্য গ্রাজুয়েশন কিংবা উচ্চ মাধ্যমিক পাস হতে হবে।

কীভাবে হবে নিয়োগ প্রক্রিয়া

বিশিষ্ট পদে নিয়োগ করার জন্য প্রথমে অনলাইন প্রবেশিকা পরীক্ষা দিতে হবে চাকরিপ্রার্থীকে। এরপর ডিগ্রীর উপর ভিত্তি করে নেওয়া হবে ইন্টারভিউ। ইন্টারভিউ এর মাধ্যমেই সিলেক্ট করা হবে।

কীভাবে করবেন আবেদন?

এখানে আবেদন করতে হলে প্রথমে টাটা মোটরসের অফিসিয়াল ওয়েবসাইটে চলে যেতে হবে। এরপর তাদের রেজিস্ট্রেশন ফর্ম সঠিকভাবে ফিলাপ করে ২৯শে এপ্রিলের মধ্যে সমস্ত নথিপত্র আপলোড করে দিতে হবে।

আরও খবর জানতে ফলো করুন আমাদের দৈনিক নিউজ বাংলাকে

Written By Tithi Adak

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment